শুক্রবার,১২,এপ্রিল,২০২৪
34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১২, ২০২৪
Homeজীবন সংগ্রামঋণ করে প্রাইভেট কারটি কিনেছিলেন মহিউদ্দিন

ঋণ করে প্রাইভেট কারটি কিনেছিলেন মহিউদ্দিন

রাজধানীর ওয়ারীতে কাভার্ডভ্যান কাত হয়ে প্রাইভেটকারের উপর পড়ায় নিহত হওয়া মহিউদ্দিন মাল (৩০) নিজের প্রাইভেটকারটিতে করে যাত্রী পরিবহন করতেন। পরিবারের সচ্ছলতা ফেরাতে ১ বছর আগে ১০ লাখ টাকা ঋণ করে গাড়িটি কিনেছিলেন তিনি।

নিহত মহিউদ্দিনের বাড়ি ভোলার লালমোহন উপজেলায়। বাবার নাম মো. তোফাজ্জেল। ২ ছেলে ও স্ত্রীকে নিয়ে থাকতেন মগবাজার নয়াটোলায়।

নিহতের স্ত্রী আর্জু বেগম জানান, মঙ্গলবার দুপুরে প্রাইভেটকার নিয়ে বাসা থেকে বের হয়েছিলেন মহিউদ্দিন। বুধবার দুপুরে ও সন্ধ্যায় ফোনে কথা বলেন স্ত্রী। রাতে দুর্ঘটনার ১০ মিনিট আগেও ছেলেদের সাথে কথা বলেছিল তার। ছেলেরা তখন জানতে চেয়েছিল, তিনি কখন বাসায় ফিরবেন। ফিরতে দেড়ি হবে সেজন্য ছেলেদেরকে রাতে খেয়ে ঘুমিয়ে পড়তে বলেছিলেন। এর কয়েক ঘণ্টা পর পুলিশ তাদেরকে ফোন করে মহিউদ্দিনের মৃত্যুর খবর জানায়।

তিনি জানান, ১ বছর আগে ১০ লাখ টাকা লোন তুলে প্রাইভেটকারটি কিনেছিলেন মহিউদ্দিন। নিজেই ভাড়ায় যাত্রী পরিবহন করতেন। এর আগে বুধবার রাত পৌনে ১২টার দিকে ওয়ারী হাটখোলা রোডে এই দুর্ঘটনা ঘটে।

ওয়ারী থানার পরিদর্শক (তদন্ত) মো. মজিবর রহমান জানান, মহিউদ্দিন নামে ওই ব্যক্তি নিজেই প্রাইভেটকারটির মালিক। ঘটনার সময় তিনি নিজেই প্রাইভেটকারটি চালাচ্ছিলেন। কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেটকারটির উপর কাত হয়ে পড়ে। এতে তার মৃত্যু হয়েছে। ঘটনার পরপরই পুলিশ, ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে উদ্ধার কাজ করে। রাতেই মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

সর্বশেষ