বুধবার,১৭,এপ্রিল,২০২৪
35 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeসংগ্রামে সংগঠনওয়ার্কার্স পার্টির কালো পতাকা দিবসে চট্টগ্রাম, সাতক্ষীরা ও কুষ্টিয়ায় বিক্ষোভ

ওয়ার্কার্স পার্টির কালো পতাকা দিবসে চট্টগ্রাম, সাতক্ষীরা ও কুষ্টিয়ায় বিক্ষোভ

নতুন কথা প্রতিবেদন ॥ ফিলিস্তিনে ইসরাইলি গণহত্যার প্রতিবাদে কেন্দ্র ঘোষিত কর্মসূচী হিসেবে কালো ‘পতাকা দিবস’ কর্মসূচীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম, সাতক্ষীরা ও কুষ্টিয়া জেলা ওয়ার্কার্স পার্টি। স্বাধীন ফিলিস্তিনি রাষ্ট্র প্রতিষ্ঠা এবং গণহত্যার অপরাধী হিসেবে ইসরাইলি প্রধানমন্ত্রী ও দোষীদের বিচারের দাবি করে ওই কর্মসূচীতে পার্টি কমরেডরা কালো পতাকা হাতে মিছিল ও সমাবেশ করে। আমাদের প্রতিনিধি ও সংবাদাতাদের পাঠানো সংবাদ-

চট্টগ্রামে ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

চট্টগ্রামঃ ১২ নভেম্বর বিকালে চট্টগ্রাম নিউমার্কেট চত্বরে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ করে চট্টগ্রাম জেলা ওয়ার্কার্স পার্টি। সভাপতিত্ব করেন জেলা সভাপতি এ্যাড. আবু হানিফ। জেলা সাধারণ সম্পাদক শরীফ চৌহানের সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড দিদারুল আলম চৌধুরী, ইন্দ্র কুমার নাথ, ছোটন বড়ুয়া, মোখতার আহম্মদ, জেলা কমিটির সদস্য সুপায়ন বড়ুয়া, পার্টি সংগঠক খোকন মিয়া প্রমুখ।

সাতক্ষীরাঃ বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সাতক্ষীরা জেলা ওয়ার্কার্স পার্টি।

সাতক্ষীরায় ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

১১ নভেম্বর ওই কর্মসূচীতে সভাপতিত্ব করেন কমরেড স্বপন কুমার শীল।
সভায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক এ্যাড. ফাহিমুল হক কিসলু, জেলা কমিটির সদস্য বীর মুক্তিযোদ্ধা কমরেড আব্দুর রউফ মাস্টার। কমরেড কমরেড মফিজুল হক জাহাঙ্গীর প্রমুখ।

কুষ্টিয়ায় ওয়ার্কার্স পার্টির বিক্ষোভ

কুষ্টিয়াঃ কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে কুষ্টিয়া জেলা ওয়ার্কার্স পার্টি। ১২ নভেম্বর বিকালে শহরের কাটাইখনা মোড়স্থ ওয়ার্কার্স পার্টির জেলা কার্যালয় থেকে মিছিল শুরু হয়ে ট্রাফিক মোড়ে সমাবেশ অনুষ্ঠিত হয়। পার্টির জেলা সভাপতি কমরেড ফজলুল হক বুলবুলেল সভাপতিত্বে এবং কমরেড লুৎফুল হক পাপান্নার সঞ্চালনায় বক্তব্য রাখেন জেলা সাধারণ সম্পাদক কমরেড হাফিজ সরকার, প্রবীণ কৃষক নেতা গুজরত আলী মোল্লা, জেলা ওয়ার্কার্স পার্টির সদস্য কমরেড এসরারুল হক, কুষ্টিয়া শহর ওয়ার্কার্স পার্টির সম্পাদক সাংবাদিক নেতা সোহেল রানা, যুব মৈত্রী’র জেলা সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন প্রমুখ।

সর্বশেষ