19 C
Dhaka
শুক্রবার, ডিসেম্বর ৩, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,576,827
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on December 3, 2021 6:45 AM
Homeরাজনীতিওয়ার্কার্স পার্টির মতিহার ও রাজপাড়া থানা কমিটির সভা

ওয়ার্কার্স পার্টির মতিহার ও রাজপাড়া থানা কমিটির সভা

নতুন কথা ডেস্ক : সম্প্রতি দেশে উগ্র সাম্প্রদায়িক শক্তি মাথা চাড়া দেয়ায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের অন্তর্গত মতিহার ও রাজপাড়া থানা কমিটির জরুরি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১০ এপ্রিল) বিকেলে নিজস্ব কার্যালয়ে মতিহার ও শহীদ জামিল আক্তার রতন স্মৃতি সংসদে রাজপাড়া থানা কমিটির সভা অনুষ্ঠিত হয়।
মতিহার থানার সভায় সভাপতিত্ব করেন থানা কমিটির সভাপতি রমজান আলী। প্রধান অতিথির বক্তব্য রাখেন দলের কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এছাড়াও বক্তব্য রাখেন- মহানগর সদস্য সাঈদ চৌধুরী, শাহীনুর বেগম, সাবেক ছাত্রনেতা আকছারুজ্জামান সুমন, হানাস আলী, আশরাফ আলীম সিরাজুল ইসলাম রিপন, মো: রঞ্জু, ফাইসালম আহমেদ রাতুল প্রমুখ। সভা সঞ্চালনা করেন মতিহার থানার সাধারণ সম্পাদক আলমগীর হোসেন।
এদিকে রাজপাড়া থানার সভায় সভাপতিত্ব করেন মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য ও থানা কমিটির সভাপতি আব্দুল মতিন। সেখানেও প্রধান অতিথির বক্তব্য দেন কেন্দ্রীয় সদস্য ও রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। আরও বক্তব্য রাখেন- মুখলেসুর রহমান মুকুল, শামন্ত কুমার ঘোষ মাসেন, তৌহিদ উদ্দীন বিদ্যুৎ, সাঈদ চৌধুরী। সভা সঞ্চালনা করেন মহানগর সম্পাদকমণ্ডলির সদস্য ও রাজপাড়া থানার সাধারণ সম্পাদক মনিরুদ্দীন পান্না।
দুই থানার জরুরি সভায় বক্তারা সম্প্রতি হেফাজতে ইসলামের দেশবিরোধী অপতৎপরতা ও সহিংস কর্মকাণ্ডের নিন্দা ও প্রতিবাদ জানান। এছাড়াও দেশে যেকোন উগ্র সাম্প্রদায়িক শক্তিকে রাজপথে মোকাবিলা করার জন্য সাংগঠনিকভাবে প্রস্তত থাকতে থানা কমিটির সকল নেতাকর্মীদের নির্দেশ দেন।

সর্বশেষ