23 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

অনলাইন টিভি

Bangladesh
2,037,568
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on February 2, 2023 7:30 PM
Homeজীবন সংগ্রামসারাদেশওয়ার্কার্স পার্টির খুলনা জেলা কমিটির সভা

ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা কমিটির সভা

নতুন কথা ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা জেলা কমিটির এক সভা ১২ আগস্ট শুক্রবার, সকাল ১০টায় ডুমুরিয়া শহীদ কমরেড শেখ আব্দুল মজিদ মিলনায়তনে জেলা সভাপতি কমরেড এড।মিনা মিজানুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক কমরেড আনছার আলী মোল্লার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড দেলোয়ার উদ্দিন দিলু, কমরেড গৌরাঙ্গ প্রসাদ রায়, জেলা সদস্য কমরেড সন্দীপন রায়, কমরেড শেখ সেলিম আখতার স্বপন, কমরেড আব্দুল হামিদ মোড়ল প্রমুখ।

সভায় বক্তারা আইএমএফ-এর অন্যায় শর্ত মেনে নিয়ে ডিজেল, পেট্রোল, কেরোসিনসহ সকল প্রকার জ্বালানি তেলের ভর্তুকী প্রত্যাহারের নামে অস্বাভাবিক মূল্যবৃদ্ধি করে জনজীবনে যে সর্বগ্রাসী সংকটের সৃষ্টি করেছে, অবিলম্বে তা প্রত্যাহার করে স্বাভাবিক অবস্থায় আনার দাবী করেন।

বক্তারা দাকোপের বানীশান্তা ইউনিয়নে নদী ড্রেজিং করে উত্তোলিত বালি তিন ফসলী জমিতে ফেলে জমি ধ্বংস করার বিরুদ্ধে স্থানীয় কৃষকদের প্রতিরোধ আন্দোলনের সাথে একাত্মতা ঘোষণা করেন এবং বালি ফেলে থেকে বিরত থাকার জোর দাবী জানান। অপরদিকে সভায় ফুলতলা উপজেলার ভূমি অফিসের সীমাহীন দুর্নীতি এবং জনগণের বিভিন্ন প্রকার ভোগান্তির বিরুদ্ধে প্রতিবাদ জানান হয় এবং অবিলম্বে এই অপতৎপরতা বন্ধের জোর দাবী করা হয়। এছাড়া ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন করা সিদ্ধান্ত হয় এবং ১৭ আগস্ট পার্টির সন্ত্রাস বিরোধী দিবস যথাযথভাবে পালনের জন্য বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

সর্বশেষ