30 C
Dhaka
বৃহস্পতিবার, জুন ২৪, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
866,877
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on June 24, 2021 11:00 AM
Homeরাজনীতিকৃষক নেতা আব্দুল মজিদ ছিলেন ঘামে ঝরা গরীব মানুষের বিশ্বস্ত বন্ধু

কৃষক নেতা আব্দুল মজিদ ছিলেন ঘামে ঝরা গরীব মানুষের বিশ্বস্ত বন্ধু

স্মরণ সভায় বক্তারা

নতুন কথা ডেস্ক : খুলনার নানা কর্মসূচিতে বীর মুক্তিযোদ্ধা, কৃষক নেতা, আজীবন বিপ্লবী কমরেড শহীদ আব্দুল মজিদকে স্মরণ করা হয়েছে। বুধবার (০২ জুন) এই নেতার ৩২তম হত্যাবার্ষিকীতে শ্রদ্ধা নিবেদন, আলোচনা সভার আয়োজন করা হয়।
বিকেল ৩টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ডুমুরিয়া উপজেলা কমিটির ঊদ্যোগে ডুমুরিয়া কমরেড আব্দুল মজিদ মিলনায়তনে স্মরণ সভার আয়োজন করা হয়।
কমরেড এ্যাড.পুলিন বিহারী সরকারের সভাপতিত্বে ও কমরেড শেখ মোশারফ হোসেনের সঞ্চালনায় সভার প্রধান অতিথি ছিলেন ওয়ার্কার্স পার্টির জেলা সভাপতি কমরেড এ্যাড .মিনা মিজানুর রহমান, পার্টির জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলি মোল্লা, ডুমুরিয়া ওয়ার্কার্স পাটির সাধারণ সম্পাদক কমরেড সেলিম আক্তার স্বপন, গাজী গহর আহম্মদ, গণষিল্পী সংস্থা খুলনার সাধারণ সম্পাদক অধ্যাপক আশীষ কুমার মন্ডল, বাংলাদেশ যুবমৈত্রীর খুলনা জেলা সভাপতি অধ্যাপক রোজোয়ান হোসেন রাজা, অধ্যাপক আবুল বাশার, এ্যাড. বরুন বিশ্বাস, কমরেড দীলিপ সানা, ছাত্রমৈত্রীর সাবেক নেতা কমলেশ মল্লিক, মাহাবুবুর রহমান প্রমুখ।
স্মরণ সভায় বক্তারা বলেন, কমরেড আব্দুল মজিদ ছিলেন কৃষক-শ্রমিক অবহেলিত ঘামেঝরা গরীব মানুষের বিশ্বস্ত বন্ধু। তিনি মেহনতি মানুষের চিরায়ত ঘুনেধরা জীবনের দাসত্বের পরিবর্তনের জন্য জীবনকে উৎসর্গ করেছিলেন দেশের জন্য ও মানুষের জন। এ কারণে ডুমুরিয়ার কৃষক,গরীব মানুষেরা দেশের প্রগতি চিন্তা মনষ্ক মানুষেরা এখনও কমরেড আব্দুল মজিদকে অত্যন্ত শ্রদ্ধার সাথে স্মরণ করে থাকেন।
বক্তারা মানুষের সার্বিক মুক্তির জন্য কমরেড আব্দুল মজিদের স্বপ্নের লাল ঝান্ডা ঘরে ঘরে আবার উড়িয়ে দেবার দৃঢ় অঙ্গীকার ব্যাক্ত করেন। স্মরণ সভার শুরুতে প্রয়াত কমরেড আব্দুল মজিদের সমাধিতে পুষ্পার্ঘ দিয়ে ও এক মিনিট দাঁড়িয়ে নিরবতা পালনে মাধ্যমে তাঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানানো হয়।

সর্বশেষ

×

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ