রবিবার,২৩,জুন,২০২৪
27 C
Dhaka
রবিবার, জুন ২৩, ২০২৪
Homeরাজনীতিখান মোহাম্মদ রুস্তুম আলীর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি---খেতমজুর ইউনিয়ন

খান মোহাম্মদ রুস্তুম আলীর ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি—খেতমজুর ইউনিয়ন

বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সভাপতি অধ্যাপক নজরুল হক নীলু, কার্যকরী সভাপতি এড. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক জাকির হোসেন রাজু আজ এক বিবৃতিতে বলেন, বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক, ওয়ার্কার্স পার্টির পিরোজপুর জেলা সভাপতি, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান ও জুইন্না-হরিন পালা খাসজমি আন্দোলনের নেতা খান মোহাম্মদ রুস্তুম আলীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলা করায় তীব্র নিন্দা ও মামলা প্রত্যাহারের দাবি জানান।

নেতৃবৃন্দ বলেন, খান মোহাম্মদ রুস্তুম আলী দীর্ঘদিন ধরে ভূমিহীন-খেতমজুর পক্ষে লড়াই সংগ্রাম গড়ে তুলেছেন। তিনি ভূমিহীনদের জন্য জুইন্না-হরিণ পালার খাসজমিতে ভূমিহীনদের বসবাসের জন্য খাসজমি বরাদ্দের ব্যপক আন্দোলন গড়ে তুলেছিলেন। আর ভূমিদস্যুরা ও জোরদাররা জুইন্না-হরিণপালায় বাড়ীঘর হামলা, ঘরবাড়ীতে অগ্নিসংযোগ, ভাঙ্গচুর, হামলা এবং ২জন ভূমিহীনকে হত্যা করেছিল, সেই সময় থেকে আজও খান মোহাম্মদ রুস্তুম আলী জোরদার ভূমিদস্যুদের বিরুদ্ধে লড়াই চালিয়ে যাচ্ছেন। ভান্ডারিয়ার সন্ত্রাসী বাহিনী খেতমজুর নেতা খান মোহাম্মদ রুস্তুম আলীর বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক বিভিন্ন মিথ্যা মামলা দিচ্ছে এবং তাকে হত্যার হুমকি প্রদান করছে। আমরা তার বিরুদ্ধে মিথ্যা মামলার তীব্র নিন্দা জানাই এবং দ্রুত এই মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানাই।

বর্তমানে সুন্দরবন থেকে পিরোজপুর পর্যন্ত একটি সন্ত্রাসী বাহিনী এলাকায় সন্ত্রাসী কর্মকা- চালাচ্ছে এবং খান মোহাম্মদ রুস্তুম আলীর বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা মামলা দিচ্ছে হত্যার হুমকি প্রদান করে আসছে। প্রশাসন এই সন্ত্রাসী বাহিনীর কাছ থেকে ব্যাপক অর্থ নিয়ে তাদের পক্ষে কাজ করছে। আমরা খান মোহাম্মদ রুস্তুম আলীর বিভিন্ন মিথ্যা মামলা প্রত্যাহার এবং তাকে হয়রানি না করার আহবান জানাই। প্রশাসনকে নিরপেক্ষ তদন্ত করে ঐ সকল সন্ত্রাসী বাহিনীদের আইনের আওতায় নিয়ে আসার দাবি জানান।

সর্বশেষ