মঙ্গলবার,১৬,জুলাই,২০২৪
29 C
Dhaka
মঙ্গলবার, জুলাই ১৬, ২০২৪
Homeজাতীয়চট্টগ্রামে জেএমসেন হলে হামলা, যুব মৈত্রীর নিন্দা

চট্টগ্রামে জেএমসেন হলে হামলা, যুব মৈত্রীর নিন্দা

চট্টগ্রাম প্রতিনিধিঃ চট্টগ্রাম নগরীর জেএমসেন হলে পূজা মন্ডপে হামলা, ভাংচুরের ঘটনায় তীব্র নিন্দা ও দোষীদের দ্রত গ্রেফতারের দাবি জানিয়েছে বাংলাদেশ যুব মৈত্রী চট্টগ্রাম জেলা। বাংলাদেশ যুব মৈত্রীর চট্টগ্রাম জেলা কমিটির সভাপতি কায়সার আলম ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ শাহজাদা সংবাদপত্রে এক বিবৃতিতে গত কয়েক দিন থেকে সারাদেশে পূজা মন্ডপে অভ্যাহত হামলা ঘটনায় গভীর উদ্বেগ জানিয়ে বলেন এ হামলা বাংলাদেশের সংবিধান, অম্প্রদায়িক গণতান্ত্রিক চেতনার উপর চরম আঘাত। বাংলাদেশ একটি ধর্মীয় সম্প্রীতির দেশ। যুগ যুগ ধরে সনাতন ধর্মানুসারীদের শারদীয় দূর্গাপূজায় সকল ধর্মের মানুষেরা সৌহার্দ্যপূর্ণ অংশগ্রহণ করে আসছে। শারদীয় দুর্গাপূজা সার্বজনীন উৎসবে পরিণত হয়েছে। এদেশের সাধারণ মানুষ ধর্ম-বর্ণ নির্বিশেষে শারদীয় দুর্গোৎসবের আনন্দ ভাগাভাগি করে আসছে।
নেতৃবৃন্দ বলেন আজ ১৫ অক্টোবর জুম’আ নামাজ শেষে চট্টগ্রামের জেএমসেন হলের পূজা মন্ডপে সাম্প্রদায়িক অপশক্তির হামলা একটি দুরভিসন্ধিমূলক কার্যক্রমের অংশ হিসেবে পরিচালিত হচ্ছে। আমরা এর নিন্দা জানাই।
নেতৃবৃন্দ অবিলম্বে হামলালারীদের গ্রেফতারের দাবি জানান এবং সাম্প্রদায়িক অপশক্তির বিরুদ্ধে সোচ্চার থাকার জন্য দেশবাসীর প্রতি আহ্বান জানান।

সর্বশেষ