21 C
Dhaka
বৃহস্পতিবার, ফেব্রুয়ারি ২, ২০২৩

অনলাইন টিভি

Bangladesh
2,037,568
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on February 2, 2023 9:30 PM
Homeজাতীয়ঢাকাবাসিকে ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান --- কমরেড মেনন

ঢাকাবাসিকে ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান — কমরেড মেনন

নতুন কথা ডেস্ক: বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে আগামী ২৮ জানুয়ারি শনিবার বিকেল ৩ টায় কেন্দ্রীয় শহীদ মিনারে ঢাকা বিভাগীয় সমাবেশ সফল করার আহবান জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এম পি।
বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকায় অবস্থানরত পলিটব্যুরো, কেন্দ্রীয় কমিটি ও ঢাকা মহানগর উত্তর  ও দক্ষিণ নেতৃবৃন্দের যৌথ সভায় তিনি বলেন পৃথিবীব্যাপী যে অর্থনৈতিক মন্দা চলছে তার প্রভাব বাংলাদেশের অর্থনীতি ও জনজীবনে দুর্ভোগ বয়ে আনছে। তিনি নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য, বিদ্যুৎ, গ্যাস সহ সকল প্রকার জ্বালানী তেলের দাম কমানো ও জনজীবনের সংকট মোচনের দাবিতে ২৮ জানুয়ারির সমাবেশকে সফল করার জন্য নেতৃবৃন্দসহ সকলের প্রতি আহবান জানান।
সভায় পার্টির সাধারণ সম্পাদক কমরেড ফজলে হোসেন বাদশা এম পি সমাবেশকে সর্বাত্মক সফল করার জন্য সকলের প্রতি বিভিন্ন দিক নির্দেশনা দেন।
পার্টি কেন্দ্রীয় কার্যালয় ৩০ তোপখানা রোডে আজ ২৫ জানুয়ারি দুপুরে অনুষ্ঠিত সভায় পার্টির সভাপতি জননেতা কমরেড রাশেদ খান মেনন এমপির সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন পার্টির পলিটব্যুরোর সদস্য কমরেড আনিসুর রহমান মল্লিক, কমরেড নুর আহমদ, কমরেড কামরূল আহসান, কমরেড আমিনুল ইসলাম গোলাপ, কমরেড এ্যাড. মুস্তফা লুৎফুল্লাহ এমপি, কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড তপন দত্ত চৌধুরী, কমরেড শরীফ শমসীর, কমরেড আবুল হোসাইন, কমরেড আমিরুল হক আমিন, কমরেড দীপংকর সাহা দিপু, কমরেড জাকির হোসেন রাজু, কমরেড মোস্তফা আলমগীর রতন, কমরেড সাব্বাহ আলী খান কলিন্স, কমরেড এডভোকেট ফিরোজ আলম, কমরেড জোবায়দা পারভীন, কমরেড এড শেখ টিপু সুলতান, কমরেড মুর্শিদা আখতার নাহার, ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক কমরেড কিশোর রায় ও উত্তরের আহবায়ক কমরেড সাদাকাত হোসেন খান বাবুল প্রমুখ।

সর্বশেষ