সোমবার,২২,জুলাই,২০২৪
29 C
Dhaka
সোমবার, জুলাই ২২, ২০২৪
Homeঅনুসন্ধিৎসাবিজ্ঞান ও প্রযুক্তিফেসবুকে একজন ৪ অ্যাকাউন্ট খুলতে পারবেন

ফেসবুকে একজন ৪ অ্যাকাউন্ট খুলতে পারবেন

মেটার মালিকানাধীন ফেসবুকে প্রতিনিয়ত যুক্ত হচ্ছে নতুন নতুন ফিচার। যা ব্যবহারকারীদের ফেসবুক ব্যবহারের অভিজ্ঞতা আরও ভালো করছে। এবার ফেসবুকে যুক্ত হচ্ছে নতুন একটি ফিচার, যার মাধ্যমে একজন ব্যবহারকারী একসঙ্গে ৪টি অ্যাকাউন্ট খুলতে পারবেন।

আপনি যদি ফেসবুকে একাধিক অ্যাকাউন্ট তৈরি করতে চান, তাহলে এই ফিচারটি আপনার জন্য সেরা। মেটা ফেসবুকে মাল্টিপল পারসনাল প্রোফাইলস ফিচার অর্থাৎ একাধিক ব্যক্তিগত প্রোফাইল ফিচার চালু করেছে। এই ফিচারটি চালু হওয়ার পর একজন ব্যবহারকারী ফেসবুকে চারটি প্রোফাইল তৈরি করতে পারবেন।

এই ফিচারের ভুয়া অ্যাকাউন্ট বেড়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে। তবে এর নানান সুবিধাও আছে। আপনি প্রতিটা অ্যাকাউন্ট থেকেই টাইপ কন্টেন্ট শেয়ার করতে পারবেন। সব প্রোফাইলের ফিড আলাদা হবে। এগুলো ছাড়াও, আপনি লগইন আপশনের মাধ্যমে বিভিন্ন প্রোফাইলে স্যুইচ করতে পারবেন।

তবে যে ব্যবহারকারীরা একাধিক অ্যাকাউন্ট তৈরি করবেন, তারা ডেটিং, মার্কেটপ্লেস, পেশাদার মোড এবং পেমেন্টের মতো ফিচারগুলো অ্যাক্সেস করতে পারবেন না। আগের মতোই সব প্রোফাইলের জন্য মেসেজিং সুবিধা পাওয়া যাবে না। এর মানে হল চারটি অ্যাকাউন্ট হলেও আপনি একটি প্রোফাইলেই মেসেজিং সুবিধা পাবেন।

সর্বশেষ