18 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

অনলাইন টিভি

Bangladesh
1,731,524
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on January 27, 2022 5:02 AM
Homeরাজনীতিবাংলাদেশ যুব মৈত্রীর চট্টগ্রাম জেলার ৬ষ্ঠ সম্মেলন আগামী ২১ জানুয়ারি

বাংলাদেশ যুব মৈত্রীর চট্টগ্রাম জেলার ৬ষ্ঠ সম্মেলন আগামী ২১ জানুয়ারি

চট্টগ্রাম প্রতিনিধিঃ “শোষন- বঞ্চনা বেকারত্বের বৃত্ত ভাঙ্গো, অসাম্প্রদায়িক- গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ হও”এই স্লোগানকে ধারণ করে আগামী ২১ শে জানুয়ারি, ২০২১২ইং অনুষ্ঠিত হবে বাংলাদেশ যুব মৈত্রী চট্টগ্রাম জেলার ষষ্ঠ সম্মেলন। আজ ২৫ ডিসেম্বর বিকাল ৪টায় দোস্তবিল্ডিংস্থ দলীয় কার্যলয়ে জেলা কমিটির সভায় এ সিদ্ধান্ত গৃহীত হয়।

জেলা সভাপতি কায়সার আলমের সভাপতিত্বে ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইঞ্জিঃ আব্দুল্লাহ  সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা সহসভাপতি আবুল মনসুর, আষিশ ভৌমিক প্রমূখ।সভার শুরূতে  বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটির সিধান্তসমুহের উপ বিস্তারিত আলোচনা ও সার্কুলার পাঠ করা হয়। সভায় বক্তারা বলেন বাংলাদেশ আজ বিজয়ের সুবর্ণজয়ন্তী উৎযাপন করছে কিন্তু দুঃখজনক হলেও সত্য মুক্তিযুদ্ধের লক্ষ্য আজও অর্জিত হয়নি। দেশে ধনী-গরীবের বৈষম্য, দূর্নীতি লুটপাট, বেকারত্ব, সাম্প্রদায়িকতা বৃদ্ধি পেয়েছে। বক্তারা শোষন- বঞ্চনা বেকারত্বের বৃত্ত ভেঙ্গে, অসাম্প্রদায়িক গণতান্ত্রিক বাংলাদেশ বিনির্মানে ঐক্যবদ্ধ হওয়ার ও আগামী ২১জানুয়ারি জেলা সম্মেলন সফল করার জন্য যুব সমাজের প্রতি আহ্বান জানান। সভায় কায়সার আলমকে আহ্বায়ক, আবুল মনসুর, অরন্য অনিমেষ, ইঞ্জিনিয়ার আব্দুল্লাহকে যুগ্মআহ্বায়ক করে ২৭ সদস্য বিশিষ্ট জেলা সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়। 

নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শপঠবাক্য পাঠ করান জেলা সভাপতি কায়সার আলম

সভাশেষে সন্ধ্যা ৬টায় কোতওয়ালি থানার কাউন্সিল অনুষ্ঠিত হয়। এতে যিশু দাসকে সভাপতি ও দোলন পালকে সাধারণ সম্পাদক, ইব্রাহিম চৌধুরীকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ সদস্যবিশিষ্ট কোতোয়ালী থানা কমিটি গঠন করা হয়।কমিটি গঠন শেষে নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে শপঠবাক্য পাঠ করান বাংলাদেশ যুব মৈত্রীর চট্টগ্রাম জেলার সভাপতি কায়সার আলম।

সর্বশেষ