34 C
Dhaka
শনিবার, অক্টোবর ১৬, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,564,485
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on October 15, 2021 1:14 AM
Homeসংগ্রামে সংগঠনব্রাহ্মনবাড়িয়ায় ছাত্র মৈত্রীর কর্মসূচীতে ছাত্রলীগ নামধারি সন্ত্রাসীদের বাধা ও জেলা নেতৃবৃন্দের উপর...

ব্রাহ্মনবাড়িয়ায় ছাত্র মৈত্রীর কর্মসূচীতে ছাত্রলীগ নামধারি সন্ত্রাসীদের বাধা ও জেলা নেতৃবৃন্দের উপর হামলার নিন্দা

নতুন কথা ডেস্ক: গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রগতিশীল ছাত্র জোটের কর্মসূচীতে হামলার প্রতিবাদে আজ ২৪ মার্চ বিকাল ৩টায় ব্রাহ্মনবাড়িয়া প্রেসক্লাবের সামনে ব্রাহ্মনবাড়িয়া জেলা ছাত্র মৈত্রী এক প্রতিবাদ কর্মসূচীর আয়োজন করে। কর্মসূচী চলাকালে ছাত্রলীগ নামধারি সন্ত্রসীরা কর্মসূচীতে হামলা করে কর্মসূচীর ব্যানার ও ফেসটুন ছিনিয়ে নিয়ে জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ফাহিম মুনতাছির ও সাধারণ সম্পাদক ছানিউর রহমানকে শারীরিকভাবে লাঞ্চিত করে। এই ঘটনার প্রতিবাদে বাংলাদেশ ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি কাজী আবদুল মোতালেব জুয়েল ও সাধারণ সম্পাদক অতুলন দাস আলো এক যৌথ বিবৃতিতে এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। এবং এই ঘটনার সঙ্গে জরিতদের দ্রুত গ্রেফতার করে শাস্তির দাবী জানান। নেতৃবৃন্দ আরো বলেন, মত প্রকাশের স্বাধীনতায় বাধা প্রদান মুক্তিযুদ্ধের চেতনার পরিপন্থি।
একসঙ্গে নেতৃদ্বয় গতকাল ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রগতিশীল ছাত্র জোটের নেতৃবৃন্দের উপর হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়।

সর্বশেষ