29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,549,553
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 25, 2021 5:45 AM
Homeরাজনীতিযশোর পিরোজপুর ও খুলনায় ওয়ার্কার্স পার্টির ত্রাণ ও মাস্ক বিতরণ

যশোর পিরোজপুর ও খুলনায় ওয়ার্কার্স পার্টির ত্রাণ ও মাস্ক বিতরণ

নতুন কথা ডেস্ক : করোনা সংক্রমণ প্রতিরোধে সাধারণ মানুষের সাথে কাজ করছে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি। মঙ্গলবার (৩ আগস্ট) দেশের বিভিন্নস্থানে ত্রাণ, মাস্ক বিতরণ ও সচেতনতা কার্যক্রম চালিয়েছে দলের নেতাকর্মীরা।

যশোর :  যশোর সদর উপজেলার আরবপুর ইউনিয়ানে’র পুলেরহাটের তপসিডাঙ্গাতে ওয়ার্কার্স পার্টির অস্হায়ী কার্যালয়ে বাংলাদেশ যুব মৈত্রী উদ্যোগে মঙ্গলবার দুপুর ১২ টায় ওয়ার্কার্স পার্টি, যুব মৈত্রী, শ্রমিক ফেডারশন অসচ্ছল কর্মী ও সুবিধা বন্চিত সাধারনের মাঝে  ত্রান সামগী বিতরণ করা হয় ।

ত্রান সমগ্রী বিতরনের সময় উপস্হিত ছিলেন জেলা সভাপতি অনুপ কুমার পিন্টু, যুবনেতা আব্দুর রশিদ ডলার , সুকান্ত দাস, ছাত্র মৈত্রী সাধারন সম্পাদক অরুপ কুমার মৈত্র, ইউনিয়ন ওয়ার্কার্স পাটি’র নেতা আব্বাস ভান্ডারি, রনো বসু ও যুব নেতা রুবেল হোসেন প্রমূখ ।

ছবি : পিরোজপুরে জনসচেতনা – নতুন কথা

পিরোজপুর :  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পিরোজপুর জেলা কমিটি করোনার দ্বিতীয় সংক্রমনে জেলার সকল উপজেলায় ২০ হাজার মাস্ক ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির স্বাস্থ্য সচেতনতা প্রচার ও মাস্ক বিতরণ শুরু করেছে। মঙ্গলবার (৩ আগস্ট) মঠবাড়িয়ার মিরুখালী থেকে এ কর্মসূচি শুরু হয়। এতে জেলা সভাপতি খান রুস্তুম আলী নেতৃত্ব দেন।

খুলনা : মাস্ক পরুন নিজে বাঁচুন অন্যকে বাঁচান- এই শ্লোগানকে সামনে রেখে “করোনা প্রতিরোধ ব্রিগেড” বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা মহানগরী কমিটির উদ্যেগে খুলনা মহানগরীর সব থানায় মাস্ক ও করোনা প্রতিরোধে জনসচেতনামূলক লিফলেট বিতরণ চলছে।

খুলনায় মাস্ক বিতরণ – নতুন কথা

সেই কর্মসুচির অংশ হিসাবে করোনা প্রতিরোধ ব্রিগেড খুলনা সদর ও সোনাডাঙ্গা থানা কমিটির উদ্যোগে মঙ্গলবার (০৩ আগস্ট) সকাল ৮টায় খুলনার গল্লামারি কাঁচা বাজারে লিফলেট ও মাস্ক সাধারণ মানুষের মধ্য বিতরণ করা হয়।এ সময় উপস্থিত ছিলেন।বাংলাদেশের ওয়ার্কার্স  পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড দীপংকর সাহা দিপু,বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা মহানগরী কমিটির সদস্য এ্যাডভোকেট কমরেড কামরুল হোসেন জোয়ার্দার, কমরেড মনির হোসেন,শ্রমিকনেতা  অনিল দে।

সর্বশেষ