29 C
Dhaka
শনিবার, মে ১৫, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
779,535
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on May 15, 2021 4:51 AM
Homeজাতীয়যুবমৈত্রীর চট্টগ্রাম জেলা কমিটির সভা অনুষ্ঠিত,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-ইঞ্জিঃ আব্দুল্লাহ

যুবমৈত্রীর চট্টগ্রাম জেলা কমিটির সভা অনুষ্ঠিত,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক-ইঞ্জিঃ আব্দুল্লাহ

চট্টগ্রাম ডেস্কঃবাংলাদেশ যুবমৈত্রীর চট্টগ্রাম জেলা কমিটির সভা জুম অ্যাপের মাধ্যমে ভার্চুয়ালী অনুষ্ঠিত হয়।সভায় সভাপতিত্ব করেন জেলা যুবমৈত্রীর সভাপতি কায়সার আলম।সভায় আলোচনায় অংশ নেন জেলা সহসভাপতি ডাঃ মোঃ মহসিন,আবুল মনসুর,অরন্য অনিমেষ,সহ-সাধারণ সম্পাদক ইঞ্জিঃ আবদুল্লাহ, সাংগঠনিক সম্পাদক খোকন মিয়া।

সভায় নেতৃবৃন্দ সর্বসম্মতিক্রমে পরবর্তী সম্মেলন পর্যন্ত সহ- সাধারণ  সম্পাদক ইঞ্জিঃ আবদুল্লাহ কে ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করার সিদ্ধান্ত গৃহীত হয়। এখানে উল্লেখ্য,গত ২রা এপ্রিল সংগঠন বিরোধী কার্যকলাপের জন্য বাংলাদেশ যুব মৈত্রীর কেন্দ্রীয় কমিটি চট্টগ্রাম জেলা কমিটির সাবেক সাধারণ সম্পাদক নুরুন্নবী আরিফকে বহিষ্কার করে।

এছাড়া লকডাউনে মেহনতি নিম্ন আয়ের মানুষদের সপ্তাহে একদিন খাবারের ব্যবস্থা করে তা নগরীর বিভিন্ন পয়েন্টে বিতরন করার সিদ্ধান্ত নেওয়া হয়।সভায় বক্তারা বলেন,” করোনা মহামারীর এ দুর্যোগ কালীন সময়ে সরকারের অর্থ সাহায্য মেহনতি জনতার কাছে পৌঁছাবে কিনা তাই নিয়ে জনগণ সংকিত। রাজনৈতিক প্রভাবে সরকারের ত্রাণ সহায়তার জন্য যে তালিকা প্রনয়ণ করা হয়েছে,তা বাদ দিয়ে সঠিক তথ্যের ভিত্তিতে প্রকৃত নিম্ন আয়ের মানুষজনকে তালিকায় অন্তর্ভুক্ত করতে হবে।বেকার ও কর্মহীন যুবকদের অর্থ সহায়তায় আনা না গেলে যুবসমাজের মধ্যে অস্থিরতা বিরাজ করবে।তাই,কর্মহীন যুবকদের জন্য পর্যাপ্ত প্রণোদনার ঘোষনা প্রধানমন্ত্রীকে এখনই স্পষ্টভাবে দিতে হবে।”

সর্বশেষ

×

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ