29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,549,553
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 25, 2021 4:45 AM
Homeজাতীয়রাজনীতিকে চোরাগলি থেকে জনগণের কাছে অর্পণ করতে হবে : ওয়ার্কার্স পার্টি

রাজনীতিকে চোরাগলি থেকে জনগণের কাছে অর্পণ করতে হবে : ওয়ার্কার্স পার্টি

নতুন কথা রিপোর্ট : বাংলাদেশের বর্তমান রাজনীতি রাজনীতির চোরাগলির মধ্যে ঘুরপাক খাচ্ছে। রাজনীতিকে চোরাগলি থেকে উদ্ধার করে জনগণের কাছে অর্পণ করতে হবে। রাজনৈতিক নেতৃত্বকে জনগণের প্রতি আস্থা রেখে রাজনীতিকে এগিয়ে নিতে হবে। বর্তমানে রাজনীতি আমলা-ব্যবসায়িদের নিকট বন্দি হয়ে পড়েছে। যা রাজনীতির জন্য একটি অশনি সংকেত হিসাবে দেখা দিচ্ছে। এব্যাপারে দেশের রাজনীতিবিদকে সচেতন থাকতে হবে। রাজনৈতিক দলগুলোকে দেশের সকল গণতান্ত্রিক দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধ করে অপরাজনীতির বিরুদ্ধে স্বোচ্চার হতে হবে। প্রকৃতপক্ষে জনগণই পারে রাজনীতি সঠিক দিশা দিতে।

শনিবার (২৮ আগস্ট ) সকাল ১১টায় বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ঢাকা মহানগরের উদ্যোগে পার্টির কার্যালয় চত্বরে আয়োজিত ঢাকা মহানগর অন্যতম নেতা, সাবেক ছাত্র নেতা সদ্য প্রয়াত কমরেড এনামুল হক লাবু’র শোক সভা অনুষ্ঠিত হয়। শোক সভায় সভাপতিত্ব করেন ঢাকা মহানগর সভাপতি বীর মুক্তিযোদ্ধা কমরেড আবুল হোসাইন। সভায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর নেতা কমরেড মোঃ তৌহিদ, কমরেড জাহাঙ্গীর আলম ফজলু, ছাত্র নেতা অতুলন দাস আলো, সাবেক ছাত্রনেতা মোঃ মহসিন, ও লাবু’র জেষ্ঠ কন্যা সৈয়দা রাইশা আনাম প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, কমরেড লাবু একজন সৎ ও নিষ্ঠাবান রাজনৈতিক নেতা ছিলেন। তিনি সরকারি উর্ধতন কর্মকর্তা হওয়ার পরেও পার্টির কাজে আত্মনিয়োগ করেছেন। তার এই আত্মদান চিরস্মরনীয় হয়ে থাকবে। ওয়ার্কার্স পার্টি নেতাকর্মীরা কমরেড লাব্’ুর মত সততা নিষ্ঠা নিয়ে মানব মুক্তির সংগ্রামকে এগিয়ে নিতে পারলে লাবু’র প্রতি যথার্থ সম্মান প্রদর্শন করা হবে।

সর্বশেষ