32 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ১৮, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,541,300
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 18, 2021 7:44 PM
Homeজাতীয়রাজপথেই হেফাজতকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে: বাদশা

রাজপথেই হেফাজতকে ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে: বাদশা

নতুন কথা ডেস্ক : রাষ্ট্রবিরোধী অপতৎপরতা ও সহিংস কর্মকাণ্ডের পুনরাবৃত্তি ঘটালে হেফাজতে ইসলামকে রাজপথেই ঐক্যবদ্ধভাবে প্রতিহত করা হবে বলে জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা।

শুক্রবার (০৯ মার্চ) বিকেলে রাজশাহীতে আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য দিতে গিয়ে তিনি এ কথা জানান। ওয়ার্কার্স পার্টির কাশিয়াডাঙ্গা থানা কমিটি এই আলোচনা সভার আয়োজন করে।

সভায় রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, হেফাজতে ইসলামের প্রকৃত রূপ তাদের নেতা মামুনুল কাণ্ডের মধ্যে দিয়ে দেশবাসীর কাছে উন্মোচিত হয়েছে। তারা ধর্মের লেবাস পরে ভণ্ডামি ছাড়া কিছুই করে না; তা মানুষের কাছে স্পষ্ট। দেশের শান্তিপ্রিয় মানুষ তাদের ঘৃণা ভরে প্রত্যাখ্যান করেছে। সুতরাং তারা যদি পরবর্তীতে দেশের বিরুদ্ধে আর কোনো অপতৎপরতা বা সহিংস কর্মকাণ্ড চালায়- তবে তা রাজপথেই ঐক্যবদ্ধভাবে শক্ত হাতে প্রতিহত করা হবে।

লড়াইয়ের জন্য নেতাকর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে দলটির প্রধানতম এই নেতা বলেন, স্বাধীনতাবিরোধী অপশক্তি ও সাম্প্রদায়িকতার বিরুদ্ধে ওয়ার্কার্স পার্টির অবস্থান খুবই স্পষ্ট। ওয়ার্কার্স পার্টি অতীতেও কোনদিন সাম্প্রদায়িক শক্তির সাথে আপোস করেনি আগামীতেও করবে না। আপনারা প্রস্তুত হন, এবং মনে রাখুন- শুধু হেফাজত নয়; দেশের যে কোনো সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে ওয়ার্কার্স পার্টিকে রাজপথে থেকে তাদের প্রতিহত করতে হবে।

ওয়ার্কার্স পার্টির কাশিয়াডাঙা থানা কমিটির সভাপতি শামিম ইমতিয়াজের সভাপতিত্বে সভায় আরও বক্তব্য রাখেন- মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য আব্দুল মতিন, মনির উদ্দিন পান্না, মহানগর সদস্য আব্দুল খালেক বকুল, আব্দুস কুদ্দুস টেবলু, মোশাররফ হোসেন প্রমুখ।

সভাটি সঞ্চালনা করেন কাশিয়াডাঙ্গা থানা কমিটির সাধারণ সম্পাদক গোলাম রসূল বাবলু।

এদিকে শুক্রবার সন্ধ্যায় ওয়ার্কার্স পার্টির বোয়ালিয়া পূর্ব ও পশ্চিম থানা কমিটির আরেক যৌথসভা শহরের সাহেব বাজার জিরোপয়েন্টের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন বোয়ালিয়া পশ্চিম থানা কমিটির সভাপতি নাজমুল করিম অপু।
বক্তব্য রাখেন- মহানগর কমিটির সাধারণ সম্পাদক দেবাশীষ প্রামাণিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট এন্তাজুল হক বাবু, বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, মহানগর সদস্য অসিত পাল, সাঈদ চৌধুরী, সীতানাথ বণিক, বোয়ালিয়া পশ্চিমের সাধারণ সম্পাদক শাহিন শেখ প্রমুখ।

সর্বশেষ