23 C
Dhaka
রবিবার, জানুয়ারি ১৭, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
527,632
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on January 17, 2021 6:12 PM
Home ফজলে হোসেন বাদশা রাজশাহীর ৪০০ পরিবারকে ঈদ উপহার দিল ‘কিছু করতে চাই’

রাজশাহীর ৪০০ পরিবারকে ঈদ উপহার দিল ‘কিছু করতে চাই’


নিজস্ব প্রতিবেদক:
 রাজশাহীতে ৪০০ পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে গড়ে ওঠা একটি গ্রুপ ‘কিছু করতে চাই’। মঙ্গলবার সকালে গ্রুপটির পক্ষ থেকে দরিদ্র এবং তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার হিসেবে চাল, ডাল, লবণ, সেমাই, আটা এবং নুডুলস বিতরণ করা হয়।
খাদ্যসামগ্রী বিতরণ করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন, রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা এবং জেলা পরিষদের চেয়্যারম্যান মোহাম্মদ আলী সরকার। এই সময়ে তারা কিছু করতে চাই এর সদস্যদের ধন্যবাদ জানান।
সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা বলেন, আমরা একটি দুর্যোগের মধ্যে দিয়ে যাচ্ছি। তাই প্রতিটি মানুষকেই তার সামর্থ্য অনুযায়ী অসহায়দের পাশে দাঁড়াতে হবে। ‘কিছু করতে চাই’ অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে। এটি একটি ভাল উদ্যোগ।
প্রসঙ্গত, করোনাকালীন পরিস্থিতিতে অসহায় মানুষদের সাহায্য করার জন্য ফেসবুকভিত্তিক এই সংগঠনটি গড়ে তোলা হয়। যারা ত্রাণের জন্য মুখ খুলতে পারেন না, এমন পরিবারগুলোকে শুরু থেকেই খাদ্যসহায়তা দিয়ে যাচ্ছেন গ্রুপের স্বেচ্ছাসেবকরা। ঈদ-উল-আযহার মতো গেল ঈদ-উল-ফিতরেও তারা অসহায় মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ করেন।

Most Popular

Recent Comments