29 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,549,553
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 25, 2021 6:46 AM
HomeUncategorizedরূপসায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ঘটনায় খুলনার ওয়ার্কার্স পার্টির উদ্বেগ

রূপসায় সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের ঘটনায় খুলনার ওয়ার্কার্স পার্টির উদ্বেগ

নতুন কথা ডেস্ক : খুলনা জেলার রূপসা উপজেলায় শিয়ালী গ্রামে সম্প্রাদায়িক সম্প্রতি বিনষ্টের ঘটনায় উদ্বেগ প্রকাশ এবং তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি খুলনা জেলা ও মহানগর কমিটির নেতৃবৃন্দ আজ বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিতে নেতৃবৃন্দ গত শনিবার খুলনা জেলার রূপসা উপজেলায় শিয়ালী গ্রামে একশ্রেণির স্বার্থান্বেষী সাম্প্রদায়িকগোষ্ঠী সনাতন ধর্মালবম্বী সম্প্রদায়ের কয়েকটি মন্দির ও বাড়িঘর ভাংচুর, লুটপাট, মারপিট, হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে যে তা-ব চালিয়ে সম্প্রীতি বিনষ্ট করেছে তার তীব্র নিন্দা ও প্রতিবাদ এবং এ জঘণ্য অপরাধের সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। একই সাথে নেতৃবৃন্দ উক্ত এলাকায় সনাতন ধর্মাবলম্বীদের মধ্যে যে আতঙ্ক বিরাজ করছে তা নিরাসনকল্পে ও সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে সার্বক্ষণিক পুলিশ প্রহরার জোরদার করারও দাবি জানিয়েছেন।
বিবৃতিদাতারা হলেনÑপার্টির কন্ট্রোল কমিশনের চেয়ারম্যান কমরেড শেখ সাইদুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও খুলনা জেলা সভাপতি কমরেড এড. মিনা মিজানুর রহমান, কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্লা, কেন্দ্রীয় কমিটির বিকল্প সদস্য ও মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম, সাধারণ সম্পাদক কমরেড এস এম ফারুখ-উল ইসলাম, জেলা ও মহানগর সম্পাদকম-লীর সদস্য যথাক্রমে কমরেড দেলোয়ার উদ্দিন দিলু, কমরেড গৌরাঙ্গ প্রসাদ রায়, কমরেড শেখ মিজানুর রহমান, কমরেড মনির আহমেদ, কমরেড খলিলুর রহমান, কমরেড আব্দুস সাত্তার মোল্লা, কমরেড নারায়ণ সাহা, কমরেড আমিরুল ইসলাম, নির্বাহী সদস্য কমরেড মনিরুজ্জামান, কমরেড সন্দীপন রায়, কমরেড রেজাউল করিম খোকন, কমরেড আঃ হামিদ মোড়ল, কমরেড কৌশিক দে বাপী, কমরেড মোঃ আলাউদ্দিন, কমরেড মনির হোসেন, কমরেড বাবুল আখতার, কমরেড আরিফুর রহমান বিপ্লব, কমরেড অজয় দে, কমরেড এড. কামরুল হোসেন জোয়ার্দ্দার, কমরেড হাফিজুর রহমান, কমরেড গৌরী ম-ল প্রমুখ নেতৃবৃন্দ।

সর্বশেষ