বুধবার,১৭,এপ্রিল,২০২৪
28 C
Dhaka
বুধবার, এপ্রিল ১৭, ২০২৪
Homeরাজনীতিরেড ব্রিগেড সিলেটের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ টিকা নিবন্ধন ও মাস্ক বিতরণ

রেড ব্রিগেড সিলেটের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ টিকা নিবন্ধন ও মাস্ক বিতরণ

সিলেট প্রতিনিধিঃ রেড ব্রিগেড সিলেটের উদ্যোগে ফ্রি কোভিড-১৯ টিকা নিবন্ধন ও মাস্ক বিতরণ করা হয়েছে। সোমবার (৩ আগস্ট ২১) বিকাল ৪টায় সিলেট শহরতলীর ৩নং খাদিমনগর ইউনিয়নের ২নং ওয়ার্ডের ইসলামপুর (পোড়াবাড়ি) অর্ধ-শতাধিক চা শ্রমিক ও নিম্নবিত্ত মানুষের মাঝে ফ্রি কোভিড-১৯ টিকা নিবন্ধন ও মাস্ক বিতরণের এই কার্যক্রম সম্পন্ন হয়।

ফ্রি কোভিড-১৯ টিকা নিবন্ধন ও মাস্ক বিতরণকালে উপস্থিত ছিলেন, সিলেট জেলা ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড সিকন্দর আলী, রেড ব্রিগেড সিলেটের আহ্বায়ক আব্দুল্লাহ খোকন, সদস্য সচিব মাসদু রানা চৌধুরী, চা শ্রমিক অধিকার কর্মী নিগাত সাদিয়া, রেড ব্রিগেড সদস্য মুহিত খান, বিপ্রু দাস বিশু, আলমগীর হোসেন, সালেহ আহমদ, বিজয় করিম, গোপাল উরাং, প্রমুখ।
এ সময় সবাইকে সচেতনতার বৃদ্ধির লক্ষ্যে সরকারের বিধি নিষেধ মেনে চলার আহবান জানিয়ে বলা হয় বার বার সাবান দিয়ে হাত ধোয়া করা, ঘর থেকে বের হলে অবশ্যই মাস্ক ব্যবহার করা, প্রয়োজন ছাড়া কেউ যেন বের না হন সে বিষয়ে লক্ষ রাখা, সবাই যাতে কোভিড-১৯ এর ভ্যাক্সিন গ্রহণ করেন ও টিকা নিবন্ধনে হয়রানি না হয়ে যারা নিবন্ধন করতে পারছেন না তাদেরকে রেড ব্রিগেডের সাথে যোগাযোগ করে নিবন্ধন করেন ( নিবন্ধনে-০১৯৩৩৬৬৪৮১১) এবং টিকা গ্রহণ সঠিক ভাবে পালনের আহবান জানানো হয়।

সর্বশেষ