29 C
Dhaka
বৃহস্পতিবার, সেপ্টেম্বর ২৯, ২০২২

অনলাইন টিভি

Bangladesh
2,024,489
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 29, 2022 10:37 PM
Homeরাজনীতিশরিফ উদ্দিনের চাকুরি ফিরিয়ে দিতে হবে— চট্টগ্রাম যুব মৈত্রী

শরিফ উদ্দিনের চাকুরি ফিরিয়ে দিতে হবে— চট্টগ্রাম যুব মৈত্রী

চট্টগ্রাম প্রতিনিধিঃ দুদকের উপ-সহকারী পরিচালক ও সাবেক ছাত্র মৈত্রীর নেতা  শরীফ উদ্দিন চট্টগ্রাম অফিসে কর্মরত থাকাকালে  ৫২টি মামলা করেন যার মধ্যে আদালতের বিচারার্থে ১৫টি চার্জশিট দাখিল করেন। এসবের কারণে দুর্নীতিবাজ-মাফিয়াদের চক্ষুশুলে পরিণত হন তিনি। দুর্নীতিবিরোধী কাজ করে প্রশংসা কুড়ানো দুদক কর্মকর্তা শরীফ উদ্দিনকে চট্টগ্রাম থেকে বদলির পর চাকরি থেকেই অপসারণ করা হয়েছে। অবিলম্বে এই অপসারণ প্রত্যাহারপূর্বক তাকে পুনর্বহালের দাবি জানানো হয় বাংলাদেশ যুব মৈত্রীর জেলা কমিটির সভায়।

অদ্য ৪ঠা মার্চ, ২০২২ ইং বিকাল ৫ টায় চট্টগ্রাম নগরীর নিউ মার্কেট চত্বরে দোস্ত বিল্ডিং কার্যালয়ে নব-নির্বাচিত কমিটির অভিষেক সভা অনুষ্ঠিত হয়।ইঞ্জিঃ আব্দুল্লাহ’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবুল মনসুর । উপস্থিত ছিলেন- সহ-সভাপতি ফারুক আহমেদ রুবেল, বাবলু দাশ, সহ-সাধারণ সম্পাদক সৈয়দ শিবলী সাদিক, জান্নাতুল আরফা রিংকি, সাংগঠনিক সম্পাদক সাইফুদ্দিন সুজন, প্রচার সম্পাদক দোলন পাল, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক গোপাল দাশ, আইন সম্পাদক প্রিয়তোষ দাশ জিশু, অর্থ সম্পদক সাইমুনুর রশিদ, দপ্তর সম্পাদক ইউনুস ফয়সাল ও জেলা কমিটির সদস্য মোঃ টুটুলসহ অন্যান্যরা।

সভায় বক্তা্রা সদ্য সমাপ্ত কাউন্সিলের পর্যালোচনা ছাড়াও দ্রব্যমূল্যের উর্দ্ধগতিতে উদ্বেগ প্রকাশ করেন এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষের দ্রুত পদক্ষেপ নিবেন বলে আশাবাদ ব্যক্ত করেন। 

সর্বশেষ