20 C
Dhaka
মঙ্গলবার, ফেব্রুয়ারি ৭, ২০২৩

অনলাইন টিভি

Bangladesh
2,037,622
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on February 7, 2023 1:56 AM
Homeসংগ্রামে সংগঠনসন্ত্রাস বিরোধী দিবস পালনসহ খুলনা ওয়ার্কার্স পার্টির বিভিন্ন কর্মসূচি গ্রহণ

সন্ত্রাস বিরোধী দিবস পালনসহ খুলনা ওয়ার্কার্স পার্টির বিভিন্ন কর্মসূচি গ্রহণ

খুলনা অফিস : ১৫ আগস্ট জাতীয় শোক দিবস এবং ১৭ আগস্ট জননেতা কমরেড রাশেদ খান মেনন হত্যা প্রচেষ্টা ৩০তম বার্ষিকীতে ওয়ার্কার্স পার্টির সন্ত্রাস বিরোধী দিবস পালন উপলক্ষে ১৩ আগস্ট শনিবার সন্ধ্যা ৭টায় পার্টির নিজস্ব কার্যালয়ে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির খুলনা জেলা ও মহানগর কমিটির উদ্যোগে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

মহানগর সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তৃতা করেন পার্টির খুলনা জেলা সভাপতি কমরেড এড. মিনা মিজানুর রহমান, সাধারণ সম্পাদক কমরেড আনসার আলী মোল্লা, মহানগর সাধারণ সম্পাদক কমরেড এস এম ফারুখ-উল ইসলাম, জেলা সম্পাদকম-লীর সদস্য কমরেড দেলোয়ার উদ্দিন দিলু প্রমুখ। সভায় যথাযথ মর্যাদায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস পালন এবং ১৭ আগস্ট পার্টির সন্ত্রাস বিরোধী দিবসে বিকেল ৫টায় ধর্মসভা কার্যালয় সামনে থেকে বিক্ষোভ মিছিল ও সমাবেশ উপলক্ষে বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়।

এছাড়া সভায় অপর এক প্রস্তাবে পার্টির কন্ট্রোল কমিশনের চেয়ারম্যান প্রয়াত কমরেড শেখ সাহিদুর রহমানের ২২ আগস্ট প্রথম মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পালনের সিদ্ধান্ত গৃহীত হয়।
অপরদিকে সভায় করোনায় আক্রান্ত পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন-এমপি ও তাঁর সহধর্মিনী লুৎফুন্নেসা খান বিউটি-এমপি এর সুস্থতা কামনা করা হয়।

সর্বশেষ