30 C
Dhaka
শনিবার, সেপ্টেম্বর ২৫, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,549,553
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on September 25, 2021 4:45 AM
Homeসংগ্রামে সংগঠনহতদরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে যুবমৈত্রীর খাবার বিতরণ

হতদরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে যুবমৈত্রীর খাবার বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধিঃচলমান লকডাউনে হতদরিদ্র এবং কর্মহীন মানুষের মাঝে  খাবার বিতরণ করল বাংলাদেশ যুবমৈত্রী, চট্টগ্রাম জেলা কমিটি।অদ্য ১০ জুলাই,২১’ ইং তারিখে চট্টগ্রাম নগরীর নিউমার্কেট, ডিসি হীল,কাজীর দেওড়ী,জিইসি,দুই নম্বর গেইট এলাকায় রান্না করা খাবার বিতরণ করেন যুবমৈত্রী নেতৃবৃন্দ। এসময়ে উপস্থিত ছিলেন বাংলাদেশ যুবমৈত্রী, চট্টগ্রাম জেলা সহসভাপতি অরণ্য অনিমেষ,আবুল মনসুর,সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত) ইঞ্জিঃ আবদুল্লাহ,যুবনেতা অভিজিৎ দাশ,সম্পদ রায়,প্রিয়তোষ দাশ,সাইফুদ্দিন সুজন প্রমূখ। 

খাবার বিতরণ কালীন সময়ে নেতৃবৃন্দ বলেন,লকডাউন চলাকালীন সময়ে জীবন-জীবিকা নির্বাহে যেসকল মানুষ কাজ করতে পারছেনা- তাদের জন্য বিভিন্ন সরকারি সহায়তা পর্যাপ্ত নয় এবং তা যথাযথ ভাবে সঠিক লোকজনের কাছে পৌঁছাচ্ছে না।কর্মহীন লোকদের কিরূপে সরকারি সহায়তার আওতায় আসবে তার সঠিক রূপরেখা বাজেটে পরিলক্ষিত হয়নি।বেকার জনগোষ্ঠীকে সরকারি প্রণোদনার আওতায় আনা না গেলে দেশে অস্থিতিশীল পরিবেশ বিরাজ করতে পারে।

এরূপ পরিস্থিতি তে বন্ধ কলকারখানা এবং শিল্পাঞ্চল হতে কাজ হারানো শ্রমিক এবং প্রাতিষ্ঠানিক-অপ্রাতিষ্ঠানিক খাত হতে কাজ হারানো বেকার যুবকদের সঠিক তালিকা প্রনয়ণ করে সরকারী সহায়তার আওতায় আনার দাবি জানান এবং জনসাধারণকে সর্বাত্মক সচেতনতার মাধ্যমে করোনা পরিস্থিতি মোকাবিলার আহবান জানান যুবমৈত্রী নেতৃবৃন্দ। 

সর্বশেষ