এবার পাঁচ শতাধিক দুঃস্থ ও কর্মহীন শ্রমিকদের একবেলা আহার দিল চট্টগ্রাম যুবমৈত্রী

চট্টগ্রাম প্রতিনিধিঃ বাংলাদেশ যুবমৈত্রী, চট্টগ্রাম জেলা কমিটির উদ্যোগে করোনা মোকাবেলার অংশ হিসেবে প্রতি সপ্তাহের মত অদ্য দুপুর ০১:০০ টায়  নগরীর বিভিন্ন গুরুতবপূর্ণ পয়েন্টে পাঁচ শতাধিক দুস্থ, কর্মহীন নির্মাণ ও পরিবহন শ্রমিকদের মাঝে একবেলার আহার বিতরণ করা হয়।

চট্টগ্রাম যুবমৈত্রীর দপ্তর সম্পাদক ও বিশিষ্ট নারীনেত্রী জান্নাতুল আরফা রিঙ্কির তত্তবাধনে প্রস্তুতকৃত আহার প্রথমে বহদ্দারহাট মোড়ে বিতরণ করা হয়। এরপর তৎসংলগ্ন বাস টার্মিনালে ১৫০ পরিবহন শ্রমিকদের মাঝে তা দেওয়া হয়। পরবর্তীতে রাহাত্তারপুল,কালা মিয়া বাজার,নতুন ব্রীজ, চেরাগি পাহাড় মোড় ও কাজীর দেউড়ীসহ আশেপাশের  এলাকায় খাবার বিতরণ ও সচেতনতা বৃদ্ধির কর্মসূচি পালিত হয়। এসময় উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রীর সাবেক কেন্দ্রীয় সভাপতি ও জেলা সদস্য ফারুক আহমেদ রুবেল, বাংলাদেশ যুবমৈত্রী চট্টগ্রাম জেলা সহসভাপতি আবুল মনসুর, অরণ্য অনিমেষ, জেলা সাধারন সম্পাদক (ভারপ্রাপ্ত)  ইঞ্জিঃ আবদুল্লাহ,যুবনেতা অভিজিৎ দাশ, ছাত্র মৈত্রী জেলা কমিটির সাবেক সভাপতি ও জেলা যুবমৈত্রীর সদস্য শিবলী সাদিক,সদস্য সাইফুদ্দিন সুজন,দোলন পাল,সঞ্জয় দেব সুজন, যীশু দাশ, মোঃ সায়মন ও সাবেক ছাত্রনেতা সাব্বির আহমেদ সহ অনেকে। 

যুবমৈত্রীর নেতারা বলেন, বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া মহামারী করোনা ভাইরাস মোকাবেলায় আমাদের সকলকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই করোনা ভাইরাস থেকে পরিত্রাণ পাবো। এজন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষে কাজ করে যাচ্ছি। এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বাড়াতে টিকা গ্রহণের আহবান জানিয়েছি।