শুক্রবার,২৬,এপ্রিল,২০২৪
30 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
Homeসংগ্রামে সংগঠনসদর হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থা,আই সি ইউ বেড ও পি সি আর...

সদর হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন ব্যবস্থা,আই সি ইউ বেড ও পি সি আর ল্যাব স্থাপনের দাবী যুব মৈত্রী ও ছাত্র মৈত্রী’র

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে কেন্দ্রীয় অক্সিজেন ব্যাবস্থা, আই সি ইউ বেড ও পি সি আর ল্যাব স্থাপনের দাবীতে জেলা যুব মৈত্রী ও ছাত্র মৈত্রীর উদ্যোগে স্বাস্থ্যবিধি মেনে অবস্থান কর্মসূচি পালিত হয়েছে।
গতকাল মঙ্গলবার দুপুরে সিভিল সার্জনের কার্যালয়ের সামনে জেলা যুব মৈত্রী’র আহ্বায়ক অ্যাড.মো.নাসির মিয়ার সভাপতিত্বে অবস্হান কর্মসূচীতে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন জেলা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড.শফিউল আলম লিটন,সম্মিলিত সাংস্কৃতিক জোটের আহ্বায়ক সাংবাদিক আবদুন নুর।
এ ছাড়া অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন জেলা যুব মৈত্রীর যুগ্ম-আহ্বায়ক শরীফ আহমেদ খান,কাজী তানভীর মাহমুদ শিপন,সদস্য সচিব কমরেড ফরহাদুল ইসলাম পারভেজ।
জেলা ছাত্র মৈত্রী’র সভাপতি ফাহিম মুনতাসির এর পরিচালনায় অবস্হান কর্মসূচীতে উপস্হিত ছিলেন জেলা ঘাতক দালাল নির্মূল কমিটির সাধারণ সম্পাদক অ্যাড.অসীম কুমার বর্দ্ধন, সম্প্রীতি বাংলাদেশ জেলা সংগঠক অ্যাড.রাখেশ রায়,জেলা যুব মৈত্রী নেতা অ্যাড.মো বাছির মিয়া,আরমান উদ্দিন, পলাশ রায়,জেলা ছাত্র মৈত্রী নেতা মুহয়ী শারদ ও জিহাদ প্রমুখ।
অবস্হান কর্মসূচীতে সংহতি প্রকাশ করে আইনজীবি সমিতির সভাপতি  বলেন,এই দাবী অত্যন্ত যুক্তিসংগত ও সময়ের দাবী।এই দাবীর সাথে  একাত্নতা জানিয়ে বিদেশগামীদের করোনা ভ্যাকসিনের কেন্দ্র ব্রাহ্মণবাড়িয়ায় স্হাপনের দাবী জানিয়েছেন।সম্মিলিত জোটের আহ্বায়ক সংহতি প্রকাশ করে বলেন স্বাস্থ্য সেবা আমাদের মৌলিক ও সাংবিধানিক অধিকার।এই দাবী ব্রাহ্মণবাড়িয়া বাসীর দাবী।সকলকে ঐক্যবদ্ধ হয়ে দাবী বাস্তবায়নে এগিয়ে আসতে হবে।

সর্বশেষ