26 C
Dhaka
শুক্রবার, অক্টোবর ২২, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,566,907
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on October 22, 2021 5:55 AM
Homeসারাদেশচলে গেলেন ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড রমজান আলী

চলে গেলেন ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড রমজান আলী

নতুন কথা ডেস্ক : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকম-লীর সদস্য ও মতিহার থানা সভাপতি রমজান আলী আর নেই। সোমবার দুপুর দুইটায় রাজশাহী নগরীর সিডিএম হাসপাতালের আইসিইউতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। সোমবার (২১ জুন) ভোরবেলায় হঠাৎ করে শ্বাসকষ্ট শুরু হলে তাকে দ্রুত সিডিএম হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৫ বছর। তিনি এক ছেলে এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। সোমবার রাত ১০টায় নগরীর তালাইমারী ফুলতলা জামে মসজিদে মরহুমের জানাযা শেষে ফুলতলা গোরস্থানে দাফন করা হয়।

এমপি বাদশার শোক : ওয়ার্কার্স পার্টির নেতা রমজান আলীর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। এক শোকবার্তায় ফজলে হোসেন বাদশা বলেন, রমজান আলী শুধু ওয়ার্কার্স পার্টিরই নেতা ছিলেন না তিনি ছিলেন মতিহার সবুজ চত্বরের নেতা। ছাত্রজীবন থেকে তিনি ত্যাগ তিতিক্ষা সহ্য করে রাজনীতি করেছেন। তিনি ছিলেন মতিহার এলাকার প্রাণ। মতিহার এলাকায় মৌলবাদীদের জন্যও হুমকি ছিলেন। তার মৃত্যু মতিহার এলাকার মানুষের এক অপূরণীয় ক্ষতি। তিনি বিদেহী আত্মার শান্তি কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

আরও শোক : ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগর সম্পাদকম-লীর সদস্য ও মতিহার থানা কমিটির সভাপতি রমজান আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন নগর সভাপতি লিয়াকত আলী লিকু ও সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু। এছাড়াও শোক প্রকাশ করেছেন সম্পাদকম-লীর সদস্য অ্যাড. এন্তাজুল হক বাবু, অ্যাড. আবু সাঈদ, সাদরুল ইসলাম, আবুল কালাম আজাদ, সিরাজুল ইসলাম খান, আবদুল মতিন, নাজমুল কমির অপু, মিজানুর রহমান টুকু, মনিরুদ্দিন পান্না, বোয়ালিয়া থানা (পূর্ব) সাধারণ সম্পাদক সিতানাথ বণিক, বোয়ালিয়া থানা (পশ্চিম) শাহীন শেখ, কাশিয়াডাঙ্গা সভাপতি শামীম ইমতিয়াজ সুমন, সাধারণ সম্পাদক গোলাম রসুল বাবলু, মতিহার থানা সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, চন্দ্রিমা থানা সভাপতি শহীদ হোসেন শিশির, সাধারণ সম্পাদক ইখতিয়ার উদ্দিন জাহিদ, যুবমৈত্রীর নগর সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারণ সম্পাদক আবদুল খালেক বকুল, জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অসিত পাল, ফেডারেশনের সাবেক সভাপতি তৈয়বুর রহমান, নারী মুক্তি সংসদ জেলা সভাপতি তসলিমা খাতুন, সাধারণ সম্পাদিকা শাহীনুর বেগম, ছাত্রমৈত্রী সভাপতি ওহিদুর রহমান ওহিসহ, ওয়ার্কার্স পার্টির গণসংগঠন ও মতিহার থানার নেতৃবৃন্দ শোক প্রকাশ করেন।

সর্বশেষ