18 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২৭, ২০২২

অনলাইন টিভি

Bangladesh
1,731,524
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on January 27, 2022 6:02 AM
Homeসংগ্রামে সংগঠনবাংলাদেশ যুব মৈত্রী ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনা জেলা কাউন্সিলের তারিখ চূড়ান্ত

বাংলাদেশ যুব মৈত্রী ঝালকাঠি, পিরোজপুর ও বরগুনা জেলা কাউন্সিলের তারিখ চূড়ান্ত

পিরোজপুর প্রতিনিধিঃ আজ ১১ ডিসেম্বর শনিবার সকাল ১১ টায় ঝালকাঠি জেলা যুব মৈত্রী’র মতবিনিময় সভা জেলা সভাপতি নেয়ামুল করিমের সভাপতিত্বে ধানসিঁড়ি মাধ্যমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি কমরেড মোহাম্মদ আলী বিল্টু, জেলা যুব মৈত্রী সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন তালুকদার, সদস্য মজিবুর রহমান খোকন প্রমুখ। সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ৩১ ডিসেম্বর ২০২১ শুক্রবার বিকাল ৩টায় ঝালকাঠি জেলা যুব মৈত্রী’র কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়। 

এবং বিকাল ৪টায় পিরোজপুর জেলা যুবমৈত্রী’র মতবিনিময় সভা মঠবাডিয়া উপজেলার মিরুখালী বাজারস্হ পার্টির কার্যালয়ে পিরোজপুর জেলা যুব মৈত্রী’র আহবায়ক প্রশান্ত হাওলাদার খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন পিরোজপুর জেলা যুব মৈত্রী’র যুগ্ম আহবায়ক তরিকুল ইসলাম তিতাস, নজরুল ইসলাম খান, মোয়াজ্জেম হোসেন প্রমুখ। সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ২১ জানুয়ারী ২০২১ শুক্রবার সকাল ১০ টায় পিরোজপুর জেলা যুবমৈত্রী’র কাউন্সিলের তারিখ নির্ধারণ করা হয়। 
একইদিন  সন্ধা ৬ টায় বরগুনা জেলার বামনা উপজেলা যুব মৈত্রী’র কর্মীদের নিয়ে আলোচনা সভা  সুমন হাওলাদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় বক্তব্য রাখেন আল-আমীন পাহলান, কলিম শিকদার ও রবিউল হাওলাদার প্রমুখ। সভায় সর্বসম্মতি ক্রমে আগামী ২১ জানুয়ারী শুক্রবার বিকাল ৪টায় বরগুনা জেলা কাউন্সলের তারিখ নির্ধারণ করা হয়।
 

উল্লিখিত তিনটি সভায় যুব মৈত্রীর কেন্দ্রীয় প্রতিনিধি হিসেবে বক্তব্য রাখেন সহসাধারণ সম্পাদক তাপস দাস, সহ-সাধারণ সম্পাদক ফায়জুল হক বালী ফারাহীন, অর্থ সম্পাদক কাজী মাহমুদুল হক সেনা এবং বরিশাল বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ জামাল উদ্দিন।   তিনটি সভায় যুব মৈত্রীর কেন্দ্রীয় নেতৃবৃন্দ বলেন বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপিত হচ্ছে। কিন্তু যে স্বপ্ন ও আকাঙ্ক্ষা নিয়ে যুবসমাজ মুক্তিযুদ্ধে ঝাঁপিয়ে পড়েছিলো সেই আকাঙ্ক্ষা আজো পূরণ হয়নি। বেকারত্ব, বৈষম্য, দারিদ্র্য, সাম্প্রদায়িকতা আজো রাষ্ট্রে ও সমাজে প্রবলভাবে বিদ্যমান। নেতৃবৃন্দ বলেন বাংলাদেশ যুব মৈত্রী প্রতিষ্ঠালগ্ন থেকে যুব সমাজকে সম্পৃক্ত করে মুক্তিযুদ্ধের চেতনায় যুব সমাজের অধিকার আদায়ের নিরলস  সংগ্রাম চালিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত রাখবে।

সর্বশেষ