মঙ্গলবার,২৮,মে,২০২৪
25 C
Dhaka
মঙ্গলবার, মে ২৮, ২০২৪
Homeরাজনীতিযে জাতি সপ্তম নৌবহরকে ভয় পায়নি,তাকে আর ভয় দেখানোর কি থাকতে পারে---...

যে জাতি সপ্তম নৌবহরকে ভয় পায়নি,তাকে আর ভয় দেখানোর কি থাকতে পারে— ওয়ার্কার্স পার্টি

বাংলাদেশ একটি স্বাধীন-সর্বভৌম দেশ। স্বাধীনতার পরেও এই দেশকে গণতন্ত্রের পথে উত্তরনের জন্য দীর্ঘ-লড়াই-সংগ্রাম করতে হয়েছে। বাংলাদেশ উন্নয়নশীল দেশ থেকে মধ্যআয়ের দেশে পরিণত হয়েছে। তারপরও এখনো পর্যন্ত বাংলাদেশের স্বাধীনতা ও জনগণের গণতন্ত্রকে বিপন্ন করার জন্য স্বাধীনতা বিরোধী ষড়যন্ত্রকারীরা তৎপর রয়েছে। এই ষড়যন্ত্র আরো বেশী ঘনিভূত হয় নির্বাচন এলে।
আজ বিকেল ৪:৩০ মি: আইডিয়াল স্কুলের সামনে মহানগরের মতিঝিল থানার উদ্যোগে অনুষ্ঠিত সমাবেশে নেতৃবৃন্দ একথা বলেন। সমাবেশে নেতৃবৃন্দ আরও বলেন, বেশ কিছুদিন ধরে নানা রকম গুজব, প্রোপাগান্ডা, মাকির্নী জুজুর ভয় দেখানো ইত্যাদি চলছে। কেননা মাকির্নীরা তাদের প্রভু, তারা মাকির্নীদের পরমর্শে চলে   কিন্তু তাদের মনে রাখতে হবে, যে জাতি ১৯৭১ সালে ৭ম নৌবহরকে ভয় পাইনি, সেই বীরযোদ্ধা জাতিকে ভিসানীতিসহ কোন প্রকার ভয়-ভীতি দেখিয়ে দমিয়ে রাখা যাবে না। নির্বাচন আসন্ন, সাংবিধানিক    ধারাবাহিকতা অক্ষুন্ন রেখে এই সরকারের অধিনে নির্বাচন অনুষ্ঠিত হবে।

নেতৃবৃন্দ দ্রব্যমূল্য নিয়ন্ত্রণসহ জনজীবনে নিত্যদিনের সংকট সমাধান করে আগামী নির্বাচনের পথ সুগম করার জন্য সরকারের প্রতি উদাত্ত আহবান জানান।
পার্টি মহানগর দক্ষিণের অন্যতম সদস্য কমরেড মুর্শিদা আখতার নাহারের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন, পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড মোস্তফা আলমগীর রতন, পার্টি মহানগর দক্ষিণের আহবায়ক কমরেড কিশোর রায়, কমরেড কাজী আনোয়ারুল ইসলাম টিপু, কমরেড শিউলী সিকদার, কমরেড তাপস দাস, কমরেড অতুলন দাস আলো, কমরেড মামুন মোল্লা, কমরেড মমতাজ বেগম, কমরেড নজরুল ইসলাম, কমরেড মঞ্জুরুর ইসলাম শাহীন, কমরেড ইমরান নুর নিরব প্রমুখ। সমাবেশ শেষে প্রচার মিছিল সহকারে মার্কিন সা¤্রাজ্যবাদের বিরুদ্ধে ও মহানগর বাসীর জীবন জীবিকার সংকট মোচনের লক্ষে প্রচারপত্র বিলি করা হয়।

সর্বশেষ