26 C
Dhaka
শনিবার, এপ্রিল ১৭, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
711,779
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on April 17, 2021 5:55 AM
Homeকৃষি ও কৃষ্টিরাষ্ট্রায়ত্ব পাট ও চিনিকল পুনরায় খুলে দেয়ার দাবিতে রাজশাহীতে শ্রমিকদের অবস্থান...

রাষ্ট্রায়ত্ব পাট ও চিনিকল পুনরায় খুলে দেয়ার দাবিতে রাজশাহীতে শ্রমিকদের অবস্থান কর্মসূচির ঘোষণা

নতুন কথা ডেস্ক: বন্ধ করে দেয়া রাষ্ট্রায়ত্ব পাট ও চিনিকল পুনরায় খুলে দেয়ার দাবিতে রাজশাহীতে অবস্থান কর্মসূচি পালনের ঘোষণা দিয়েছে সারা দেশের পাট ও চিনিকল শ্রমিকদের সমন্বয়ে গঠিত আখচাষী ও চিনিকল রক্ষা সংগ্রাম পরিষদ।
আগামী ১৬ মার্চ সকাল ১০টায় রাজশাহীর সাহেব বাজার জিরোপয়েন্টে এই কর্মসূচি পালন করবে সংগঠনটি। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা এমপি।
শুক্রবার সন্ধ্যায় জাতীয় শ্রমিক ফেডারেশনের রাজশাহী জেলা কমিটির এক জরুরি সভা থেকে এই কর্মসূচির ঘোষণা দেয়া হয়। নগরীর সাহেববাজার জিরোপয়েন্টস্থ ওয়ার্কার্স পার্টির দলীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন শ্রমিক ফেডারেশনের জেলা কমিটির (ভারপ্রাপ্ত) সভাপতি সিরাজুর রহমান খান।
শ্রমিক ফেডারেশনের রাজশাহী জেলা কমিটির সাধারণ সম্পাদক অসিত পালের সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন- মহানগর ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামাণিক দেবু, মহানগর সম্পাদকমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, শ্রমিক ফেডারেশনের জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক নাজমুল করিম অপু, প্রচার সম্পাদক সীতানাথ বণিক, সাবেক ছাত্র নেতা আখছারুজ্জামান সুমন, মোহামিনুল ইসলাম রানা, শ্রমিক নেতা আবুল বাশার প্রমুখ।

সর্বশেষ

×

আমাদের অফিসিয়াল ফেসবুক পেজ