25 C
Dhaka
বৃহস্পতিবার, জানুয়ারি ২০, ২০২২

অনলাইন টিভি

Bangladesh
1,642,294
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on January 20, 2022 3:50 PM
Homeরাজনীতিখানজাহান আলী থানা ওয়ার্কার্স পার্টির জিবি বৈঠক

খানজাহান আলী থানা ওয়ার্কার্স পার্টির জিবি বৈঠক

নতুন কথা ডেস্ক : শুক্রবার (২১ মে) বিকেল সাড়ে ৪টায় আফিল মাধ্যমিক বালিকা বিদ্যালয় হল রুমে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি, খানজাহান আলী থানা কমিটির আয়োজনে সকল শাখা কমিটির পার্টি সভ্যদের উপস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে এক সাধারণ সভা (জিবি) কমরেড আমিরুল সরদারের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তৃতা করেন পার্টির খুলনা মহানগর কমিটির সভাপতি কমরেড শেখ মফিদুল ইসলাম।
প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, রাষ্ট্রায়ত্ব পাটকল অবিলম্বে চালু করে কর্মসংস্থানের ব্যবস্থা করা এবং এখনও পর্যন্ত যে সকল শ্রমিক-কর্মচারী বিশেষ করে বদলী শ্রমিক ও অবসরপ্রাপ্ত শ্রমিক-কর্মচারীদের পাওনা পরিশোধ করা হয়নি তাদের পাওনা পরিশোধের আহ্বান জানান। প্রথম আলোর জ্যেষ্ঠ প্রতিবেদক রোজিনা ইসলাম করোনাকালে স্বাস্থ্য মন্ত্রণালয়ের দুর্নীতি ও অব্যবস্থাপনার চিত্র তুলে ধরার আক্রোশে তাঁকে হেনস্থা ও গ্রেফতারের প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, হেনস্থাকারীদের বিচার ও অবিলম্বে রোজিনা ইসলামকে নিঃশর্ত মুক্তি দিতে হবে। সভায় বিশেষ অতিথি ছিলেন পার্টির মহানগর সম্পাদকম-লীর সদস্য কমরেড মোঃ খলিলুর রহমান।
জিবি বৈঠকে থানা কমিটির সাংগঠনিক রিপোর্ট পেশ করেন সম্পাদক কমরেড আব্দুস সাত্তার মোল্লা। সাংগঠনিক রিপোর্টের উপর বক্তব্য রাখেনÑকমরেড সাইদুল ইসলাম, কমরেড এ গনি, কমরেড শামীমুল ইসলাম, কমরেড বাবুল আখতার, কমরেড ইলিয়াস, কমরেড ইকবাল, কমরেড ফারুক মাস্টার প্রমুখ নেতৃবৃন্দ। সভায় সর্বসম্মতিক্রমে প্রশিক্ষণ কর্মশালাসহ বিভিন্ন সাংগঠনিক কর্মসূচি গ্রহণ করা হয়।

সর্বশেষ