34 C
Dhaka
শনিবার, অক্টোবর ১৬, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
1,564,485
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on October 15, 2021 1:14 AM
Homeখেলাধুলাফ্রেঞ্চ ওপেন থেকে ফেদেরার বিদায় ঘোষণা

ফ্রেঞ্চ ওপেন থেকে ফেদেরার বিদায় ঘোষণা

খেলা ডেস্ক: একের পর এক দুঃসংবাদ ফ্রেঞ্চ ওপেনের এবারের আসরে। প্রথমে নারী টেনিস তারকা নওমি ওসাকা বিতর্কে জড়িয়ে সিদ্ধান্ত নেন ফ্রেঞ্চ ওপেন থেকে সরে যাবার। এবার আরও বড় দুঃসংবাদ শোনালেন সুইস তারকা রজার ফেদেরার।

হাঁটুর চোটের কারনে আসর থেকে সরে দাঁড়াবেন এমন ধারণাই দিচ্ছিলেন তৃতীয় রাউন্ড থেকেই । শেষ পর্যন্ত সেটাই হলো। ফরাসি ওপেন থেকে নাম সরিয়ে নিয়েছেন ২০ বারের গ্র্যান্ডস্ল্যাম জয়ী।

এ নিয়ে ফ্রেঞ্চ ওপেনের অফিশিয়াল টুইটার অ্যাকাউন্ট রোলাঁ-গারো এক বিবৃতিতে লিখেছে, ‘টুর্নামেন্ট আয়োজকেরা জানতে পেরেছে, টুর্নামেন্টের চতুর্থ রাউন্ড থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন রজার ফেদেরার।’

ফেদেরার দাবি করেন, শনিবার জার্মানির ডমিনিক কোয়েপফারকে ৭-৬ (৭-৫), ৬-৭ (৩-৭), ৭-৬ (৭-৪), ৭-৫ গেমে হারিয়ে চতুর্থ রাউন্ডে উঠলেও নিজের খেলায় পুরনো ছন্দ খুঁজে পাচ্ছিলেন না। তাই এমন সিদ্ধান্ত।

সুইস এই টেনিস তারকা বলেন, “আমার দলের সঙ্গে আলোচনার পর সিদ্ধান্ত নিয়েছি, রোলাঁ গাঁরো থেকে আজ আমাকে সরিয়ে নেওয়া দরকার। হাঁটুতে দুটি অস্ত্রোপচার ও এক বছরের বেশি সময় পুনর্বাসনের পর শরীরের ডাক শোনা এবং পুরোপুরি সেরে ওঠার জন্য যেন তাড়াহুড়ো না হয়, তা নিশ্চিত করা গুরুত্বপূর্ণ।”

তিনি আরো জানান, “চোট নিয়ে এই সময় আর খেলা চালিয়ে যাওয়া সম্ভব নয় আমার পক্ষে। শেষ ম্যাচ জিতলেও আমি আমার পারফরম্যান্সে সন্তুষ্ট নই। তাই ওপেন থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।”

সর্বশেষ