26 C
Dhaka
সোমবার, মার্চ ১, ২০২১

অনলাইন টিভি

Bangladesh
546,216
কোভিড-১৯ সর্বমোট আক্রান্ত
Updated on March 1, 2021 2:31 AM
Home খেলাধুলা ক্রিকেট ম্যাথিউসের সেঞ্চুরির ম্যাচে আক্ষেপ নিরোশনের

ম্যাথিউসের সেঞ্চুরির ম্যাচে আক্ষেপ নিরোশনের

অ্যাঞ্জেলো ম্যাথিউসের সেঞ্চুরির ম্যাচে আক্ষেপ নিয়েই মাঠ ছাড়লেন নিরোশন ডিকওয়েলা। মাত্র ৮ রানের জন্য শতরানের ম্যাজিক ফিগার স্পর্শ করতে পারেননি এ তারকা ব্যাটসম্যান।

আগের দিনের করা ১৯ রান নিয়ে শনিবার অনবদ্য ব্যাটিং করে যান নিরোশন। কিন্তু ভালো খেলেও সেঞ্চুরির আক্ষেপ নিয়ে মাঠ ছাড়েন তিনি। ১৪৪ বলে ১০ চারে ৯২ রান করে জেমস অ্যান্ডারসনের শিকার হয়ে ফেরেন নিরোশন ডিকওয়েলা।

গল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে আগের দিনে সেঞ্চুরি তুলে নেয়া শ্রীলংকার সাবেক অধিনায়ক ম্যাথিউস শনিবার দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমে সুবিধা করতে পারেননি। এদিন মাত্র ৩ রান সংগ্রহ করেই ইংল্যান্ডের তারকা পেসার জেমস অ্যান্ডারসনের শিকারে পরিনত হন। দলীয় ২৩২ রানে পঞ্চম ব্যাটসম্যান হিসেবে আউট হন ম্যাথিউস। তার আগে ১১ বাউন্ডারিতে করেন ১১০ রান।

সপ্তম উইকেটে দিলরুয়ান পেরেরার সঙ্গে ৮৯ রানের জুটি গড়ে বিপদে পড়েন নিরোশন ডিকওয়েলা। দলীয় ৩৩২ রানে সপ্তম ব্যাটসম্যান হিসেবে আউট হওয়ার আগে করেন ৯২ রান। তার বিদায়ের পর একাই লড়াই করে যান পেরেরা।

শেষ ব্যাটসম্যান হিসেবে দিলরুয়ান যখন ৬৭ রানে আউট হন তখন শ্রীলংকার সংগ্রহ ৩৮১। আগের দিন ৫২ ও ৪৩ রান করে আউট হন অধিনায়ক দিনেশ চান্দিমাল ও ওপেনার লাহিরু থিরিমান্নে। ইংল্যান্ডের হয়ে ২৯ ওভারে মাত্র ৪০ রানে ৬ উইকেট শিকার করেন জেমস অ্যান্ডারসন। ৮৪ রানে ৩ উইকেট নেন মার্ক উড।

দিনের শেষ মুহূর্তে ব্যাটিংয়ে নেমে মাত্র ৫ রানে দুই ওপেনারের উইকেট হারায় ইংল্যান্ড। লাসিথ এম্বুলডেনিয়ার অফ স্পিনে বিভ্রান্ত হয়ে ফেরেন জ্যাক ক্রোলি ও ডম সিলবি। তৃতীয় উইকেটে অবিছিন্ন ৯৩ রানের জুটি গড়ে দ্বিতীয় দিনের খেলা শেষ করেন জনি বেয়ারস্টো ও জো রুট। ২৪ রানে অপরাজিত বেয়ারস্টো। ৬৭ রানে অপরাজিত রয়েছেন অধিনায়ক রুট।

সর্বশেষ

সর্বশেষ মন্তব্য