বৃহস্পতিবার,২,মে,২০২৪
34 C
Dhaka
বৃহস্পতিবার, মে ২, ২০২৪
Homeসারাদেশযশোরে ওয়ার্কার্স পার্টির প্রয়াত নেতা কমরেড মোস্তাফিজুর রহমান কাবুলের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

যশোরে ওয়ার্কার্স পার্টির প্রয়াত নেতা কমরেড মোস্তাফিজুর রহমান কাবুলের ২য় মৃত্যুবার্ষিকী পালিত

নতুন কথা ডেস্ক: গত ৩১ মে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাবেক কেন্দ্রীয় নেতা ও যশোর জেলা পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড মোস্তাফিজুর রহমান কাবুলের ২য় মৃত্যুবার্ষিকীতে এক স্মরণসভা অনুষ্ঠিত হয়।

যশোর জেলা আইনজীবী সমিতি ভবনে বেলা ৪ টায় যশোর জেলা পার্টির সভাপতি ও কেন্দ্রীয় নেতা এ্যাড. কমরেড আবু- বকর সিদ্দিকীর সভাপতিত্বে ও জেলা শ্রমিক ফেডারেশনের সভাপতি কমরেড ইউনুস আলীর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন ওয়ার্কার্স পার্টির কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য শ্রমিক নেতা কমরেড কামরুল আহসান, বিশেষ অতিথি হিসাবে বক্তৃতা করেন বাংলাদেশ ট্রেড ইউনিয়ন কেন্দ্রের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক কমরেড মাহবুবুর রহমান মজনু।

ওয়ার্কার্স পার্টি যশোর জেলা সাধারন সম্পাদক ও বাঘারপাড়া ২নং বন্দবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কমরেড সবদুল হোসেন খান। ওয়ার্কার্স পার্টির নেতা কমরেড বৈকুন্ঠ বিহারী রায়, শ্রমিক ফেডারেশন জেলা সাধারণ সম্পাদক কমরেড শামিম বিশ্বাস, যুব মৈত্রী যশোর জেলা অনুপ কুমার পিন্টু, ছাত্র মৈত্রী জেলা নেতা প্রণব রায় সহ কমরেড কাবুলের নিকট আত্মীয় স্বজনেরা। স্মরণসসভায় বক্তারা কমরেড কাবুলের সাথে থাকা স্মৃতির প্রতি সম্মান রেখে তার রেখে যাওয়া কাজকে এগিয়ে নেওয়ার আহবান করে বলেন পার্টির ক্লান্তিকালে কমরেড কাবুলের যে অবদান তা ওয়ার্কার্স পার্টি আজীবন মনে রাখবে বলে অঙ্গীকার করেন বক্তারা।

সর্বশেষ